April 12, 2024, 11:16 am

অসিম সভাপতি জসিম সম্পাদক গাইবান্ধায় জেলা পিকআপ মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি ঃগাইবান্ধা জেলা পিকআপ মালিক সমিতি (রেজিঃ নং রাজ- ২৮৫৫) পূর্বের কমিটির তিন বছরের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত ১৩ ফেব্রুয়ারি ত্রি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। আগামী ১৮ মার্চ শনিবার ২০২৩-২০২৬ সালের জন্য ত্রি-বার্ষিক নির্বাচনের দিন ধার্য ছিল। নির্বাচনী তফসিল মোতাবেক মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণের পর যাচাই বাছাইকালে প্রতিটি পদে একটি করে মনোনয়নপত্র পাওয়া যায়। মনোনয়নপত্রগুলো বৈধ হওয়ায় ৯টি পদের প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগামী তিন বছরের জন্য নির্বাচিত ঘোষণা করা হয়।
৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত কর্মকর্তারা হলেন- সভাপতি অসিম কুমার সাহা, সহ-সভাপতি মো. আনিছুর রহমান রুজ, সাধারণ স¤পাদক খান মো. সাইদ হোসেন জসিম, সহ-সাধারণ স¤পাদক মো. রুহুল আমিন বাবু, সাংগঠনিক স¤পাদক মো. সামিউল হুদা, অর্থ স¤পাদক মো. রোকন মিয়া, দপ্তর ও প্রচার স¤পাদক জাহিদুল ইসলাম রানু, সড়ক স¤পাদক মো. ফরিদ মিয়া ও নির্বাহী সদস্য অনুপ সাহা।
উল্লেখ্য যে, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন গাইবান্ধা জেলা পিকআপ মালিক সমিতি নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মো: রোস্তম আলী, সদস্য মোক্তাদুর রহমান মিঠু, হিলন হায়দার, ফাহিম ইসলাম ও রুহুল মোস্তফা।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা