April 12, 2024, 10:42 am

মতলব উত্তরে ৫ম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি : আটক ১

মতলব উত্তর প্রতিনিধি:-চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। জহিরাবাদ ইউনিয়নের চরউমেদ গ্রামে গত ২৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে ওই ছাত্রীর জেঠা মোঃ নজরুল ইসলাম নজু বাদী হয়ে মতলব উত্তর থানায় উত্যোক্তকারী আনোয়ার হোসেন ভোলা (৩০) কে বিবাদী করে মামলা দায়ের করেন। পরে ওই মামলার প্রেক্ষিতে গত ৬ মার্চ রাতে উত্যোক্তকারী আনোয়ার হোসেন ভোলাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
জানা গেছে, উত্যোক্তকারী ও ভিকটিমের বাড়ি একই গ্রামে। ওই ছাত্রী চরউমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। প্রায়ই স্কুলে যেতে আসতে তাকে বিভিন্ন ধরনের অশালীন কথাবার্তা বলতো এবং কুপ্রস্তাব দিয়ে আসতো আনোয়ার হোসেন ভোলা। এ ঘটনা ওই ছাত্রী তার জেঠা বাদীকে জানালে বিবাদী আনোয়ার হোসেন ভোলা ক্ষিপ্ত হয়ে অসাধু আচরণ করে। পরে গত ২৫ ফেব্রæয়ারী সন্ধ্যায় ওই শিশু ছাত্রী রান্না ঘরে কাজ করার সময় আনোয়ার হোসেন ভোলা এসে তাকে স্পর্শকাতর স্থানে স্পর্শ করে ও যৌনপীরন করে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং এই সুযোগে উত্যোক্তকারী আনোয়ার হোসেন ভোলা দ্রুত পালিয়ে যায়।
মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন বলেন, যৌনপীড়নের অভিযোগ হয়েছিল। পরে ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ১০ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। উক্ত আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা