November 30, 2022, 6:05 pm

সৌদিতে জমকালো আয়োজনে প্রবাসী নাশীদ ব্যান্ডের আত্মপ্রকাশ

মুহাম্মদ আলী: “গাইবো মোরা সত্যের গান অপসাংস্কৃতির হবেই অবসান” এই স্লোগানকে সামনে রেখে ইসলামী সংস্কৃতিকে বিশ্বময় ছড়িয়ে দেবার দৃঢ় প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত ‘প্রবাসী নাশীদ ব্যান্ড’ এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর ) রাত ১০টায় সৌদি আরবের রাজধানী রিয়াদে হাইয়াস সাহাফাহ’র একটি কনফারেন্স হলে এটি অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল মুকসিত সাহেবের সভাপতিত্বে জনপ্রিয় শিল্পী আরিফ রব্বানী ও শাহাদাত আল মাহদীর যৌথ সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ তালহা বিন মাহদী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমসি গ্রুপের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এসবিডিএল গ্রুপের চেয়ারম্যান ও রাজমহল হোটেলের পরিচালক আকরাম হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেম মাওলানা মোবারক উল্লাহ, আলেম ও রাজনীতিবিদ মুফতি জহিরুল ইসলাম ও মাওলানা আবুল হোসাইন, প্রিন্ট টুডে এডভেরাইজিং এর পরিচালক আসিফ মাহমুদ আপেল, গ্রীন বাংলা ক্রিকেট টিমের মিডিয়া পরিচালক ফখরুল ইসলাম। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল আলীম মাহদী।

এসময় শতাধিক সাংস্কৃতিক কর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত আত্মপ্রকাশ অনুষ্ঠানটি মাওলানা মোবারক উল্লাহ সাহেবের মোনাজাত ও রাতের আপ্যায়নের মাধ্যমে সমাপ্তি ঘটে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা