November 30, 2022, 6:11 pm

চৌগাছায় এ.বি এগ্রো ফুডস এর পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার অপরাধে ২৫’হাজার টাকা জরিমানা

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের চৌগাছা উপজেলার খোর্দ্দ সিংহঝুলী এ. বি এগ্রো ফুডস নামক প্রতিষ্ঠানের পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করে কৃত্রিম মোড়ক ব্যবহার করার অপরাধে মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ২২ আগস্ট (সোমবার) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চৌগাছা উপজেলার খোর্দ্দ সিংহঝুলি এলাকায় এ, বি এগ্রো ফুডস নামক প্রতিষ্ঠানের পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করে দীর্ঘদিন ধরে কৃত্রিম মোড়ক ব্যবহার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ২২ আগস্ট (সোমবার) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পেয়ে এ, বি এগ্রো ফুডস এর মালিকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা বলেন, পণ্যের সরবরাহ ও বিতরণে পাটজাত মোড়ক ব্যবহার না করে কৃত্রিম মোড়ক ব্যবহার করার অপরাধে এ, বি এগ্রো ফুডস নামক প্রতিষ্ঠানের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং পণ্যে বাধ্যতামূলকভাবে পাটজাত মোড়ক ব্যবহার নিশ্চিত করার জন্য প্রতিষ্ঠান মালিককে কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা