November 30, 2022, 5:07 pm

কেশবপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শামীম আখতার, ব্যুরো প্রধান(খুলনা): কেশবপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে পৌরশহরের সেলিনা মোবাইল পয়েন্ট মালিক খালিদ হাসান (৩৫) ও রুবেল সরদার (৩০) নামে ২ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, পৌরশহরে সেলিনা মোবাইল পয়েন্ট মালিক তার ব্যবসা পরিচালনার পাশাপাশি দির্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। বুধবার বিকেলে মাদক বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীনের সার্বিক-নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক পিন্টু লাল দাস, অরুপ কুমার বসু ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক সমরেশ দত্ত, মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে থানার সামনে গাজী মার্কেটে সেলিনা মোবাইল পয়েন্ট নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে খালিদ হাসানকে ৪৫ পিছ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করে। সে উপজেলা বাগদা গ্রামের জালাল উদ্দীনের ছেলে। এর আগেও তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।
অপর দিকে পৃথক অভিযানে পৌরশহরের বায়সা মোড় এলাকা থেকে আড়ুয়া গ্রামের বাশার সরদারের ছেলে রুবেল সরদারকে (৩০) গ্রেফতার করা হয়। ওই সময় তার কাছ থেকে পলিথিনে মোড়ানো ৪০ পিছ ইয়াবা উদ্ধার হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় পৃথক-পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। কেশবপুর উপজেলা থেকে মাদক নির্মূল করতে থানা পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা