April 27, 2024, 3:29 am

কেশবপুরে নির্বাচনী সহিংসতা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা-সহকারী পুলিশ সুপার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে ইউনিয়ন পরিষদে নির্বাচনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রার্থীদের উদ্দেশ্য করে সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) আশেক সুজা মামুন বলেন, নির্বাচনী সহিংসতা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা। সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে গোলযোগ সৃষ্টি করলে তাদের বিরূদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বহিরাগত সন্ত্রাসীরা নির্বাচনী এলাকায় প্রবেশ করে যেন কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে, সেদিক আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনাটি তাৎক্ষনিকভাবে পুলিশের কাছে জানাবেন আমরা নির্বাচনী সহিংসতা রোধে আপ্রাণ চেষ্টা করবো এবং আপনাদের পাশে থাকবো। এলাকার শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে আপনাদের সবার সহযোগীতা কামনা করছি। আপনাদের সহযোগীতার মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন করতে জেলা ও থানা পুলিশ বদ্ধপরিকর।
তিনি আরো বলেন, নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করে কেউ যদি অনিয়ম ও বিশৃঙ্খলা সৃষ্টি করে, সে যত বড়ই প্রভাবশালী হউক না কেন, কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। আইনের চোঁখে সবাই সমান।
বৃহস্পতিবার দুপুরে কেশবপুর থানা পুলিশের উদ্যোগে উপজেলার ৩ নং মজিদপুর, ৪ নং বিদ্যানন্দকাটি ও ১১ নং হাসানপুর ইউনিয়নের সকল চেয়াম্যান প্রার্থী, সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী ও মেম্বার প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠানে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন সভাপতিত্ব করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদ, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জববার, থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান, মজিদপুর ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা অনিমেষ সরকার, বিদ্যানন্দকাটি ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা লিখন কুমার সরকার, হাসানপুর ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা মাহাফুজুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারী এ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা