April 27, 2024, 1:16 am

“দুর্ধর্ষ কিশোর গ্যাং এর সদস্য” ও আলোচিত “হত্যা চেষ্টা মামলার” ০২ আসামী গ্রেফতার॥

প্রেস রিলিজ :গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২০ আগষ্ট ২০২২ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ছোনাব তাঁত বোর্ড এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুর্ধর্ষ কিশোর গ্যাং এর সদস্য ও হত্যা চেষ্টা মামলার এজাহারনামীয় পলাতক আসামী ১। হাসান মিয়া(২৬), পিতা- আবুল খান, সাং- টেলাপাড়া, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ ও তার সহযোগী ২। আরিয়ান(২৩), পিতা- বিল্লাল হোসেন, সাং- মর্তুজাবাদ, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জদেরকে দেশীয় অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের তল্লাশি করে ০১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দুর্ধর্ষ কিশোর গ্যাং এর সদস্য, তারা তাদের নিজ এলাকায় নানাবিধ অপকর্মের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে রাজনৈতিক পরিচয় এর অপব্যবহার করে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি ও সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন এর মতন নানাবিধ অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে গত ৩১ জুলাই ২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন নাহাটি এলাকায় জনৈক মোঃ রাজু(২৭) কে দলীয় বিরোধের জের ধরে চাইনিজ কুড়াল সহ অন্যান্য দেশীয় অস্ত্র দ্বারা খুন করার উদ্দেশ্যে বর্বরভাবে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। সুনির্দিষ্ট অভিযোগ এর ভিত্তিতে বর্ণিত আলামত সহ হত্যা চেষ্টা মামলায় অভিযুক্ত ব্যক্তিদেরকে আটক করা হয়। এই মর্মান্তিক হত্যা চেষ্টার ঘটনায় মোঃ কামাল হোসেন (৫৬) বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৪, তারিখ ০১/০৮/২০২২। ধৃত আসামী হাসান মিয়া(২৬) এবং আরিয়ান(২৩) উক্ত মামলার অন্যতম এজাহারনামীয় পলাতক আসামী। মামলা হওয়ার পর থেকেই তারা কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।

উপরোক্ত মর্মান্তিক হত্যা চেষ্টার ঘটনায় জড়িত পলাতক আসামীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। পরবর্তীতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ২০ আগষ্ট ২০২২ খ্রিষ্টাব্দ দিবাগত রাতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ছোনাব তাঁত বোর্ড এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা চেষ্টা মামলার সাথে জড়িত ০২ জন এজাহারনামীয় পলাতক আসমীদের সনাক্তপূর্বক গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

….

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা