July 19, 2024, 3:04 am

আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শফিকুল ইসলামের নেতৃত্বে আনন্দ রেলি।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সেচ্ছাসেবক লীগ সভাপতি প্রার্থী আলহাজ্ব সফিকুল ইসলামের নেতৃত্বে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ রেলি শোভাযাত্রা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কর্মীরা।
প্রতিষ্ঠা বার্ষিকীর দিনব্যাপী কর্মসূচির ঘোষণা দেন সফিকুল ইসলাম রবিবার দুপুরে নাসিক ২ নং ওয়ার্ড থেকে পায়ে হেঁটে ও গাড়ি বহরে করে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জের জেলা আওয়ামী লীগের জনসভায় যোগদান করবেন। বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা মিছিল নিয়ে নাসিক ২ নং ওয়ার্ড আবদুল আলিপুল এলাকায় জড়ো হন। সেখানে অস্থায়ী মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন সফিকুল ইসলাম ।

সমাবেশের পর শোভাযাত্রা নিয়ে নেতাকর্মীরা নারায়ণগঞ্জের জেলা আওয়ামী লীগের সমাবেশে যোগদান করবেন । ।
এসময় তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার
হাত ধরে বিশ্বের দরবারে বঙ্গবন্ধুর বাংলাদেশ মাথা উঁচু করে দারিয়েছে। তিনি আরো বলেন যানজট নিরেশনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেট্রোরেল পদ্মা সেতু বঙ্গবন্ধু টানেল সহ বিভিন্ন উন্নয়ন করেছেন।এবং বিশ্বের দরবারে গরিব রাষ্ট্র থেকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছেন। তিনি বলেন আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ও নাসিক ২ নং ওয়ার্ড সেবক লীগ নেতা হাসান, সৌরভ, আরিফ, নিশাত, জহিরুল, সেলিম সুজন ফকির রাজু সালাম রাহাত অন্তর পলাশ সজীব মহিন অন্তর জিল্লু ও ২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাব্বির সহ পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা