April 24, 2024, 7:14 am

সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আর উন্নয়ন-এমপি শাহীন চাকলাদার

শামীম আখতার মুকুলের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে বিস্তারিত : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আর উন্নয়ন। একমাত্র আওয়ামী লীগ সরকারই সারাদেশে উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সেজন্য দেশের আপামর জনগণ শান্তিতে আছে। জনগণের সেই শান্তি বিএনপির সহ্য হচ্ছে না। তারা দেশের মানুষকে অশান্তিতে রাখার চেষ্টায় দেশ-বিদেশে বসে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, দেশের জনগণই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মাঠে দাঁড়াবে। সোমবার (১৫ মে) বিকেলে কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে যাওয়ার সফল রাষ্ট্র নায়ক। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেলসহ বড়-বড় উন্নয়ন ও মেগা প্রকল্প চালু করেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার কর্মসূচী ঘোষনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটি মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল পাচ্ছে। একমাত্র আওয়ামী লীগ সরকার জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়েছে। যে স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। সে স্বপ্ন পূরণ করতে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই উন্নয়নের গতি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে বন্ধ করা যাবে না। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সম্পর্কে প্রচার-প্রচারণা চালিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইনশাআল্লাহ নৌকার বিজয় সুনিশ্চিত হবে।
অনুষ্ঠানে সুফলাকাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সভাপতিত্ব করেন।
সুফলাকাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিকাশ মন্ডল এর সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মুনজুর রহমান।
এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, তাসলিমা বেগম, শফিকুল ইসলাম, শামছুর মোল্লা, দীপ্তি মন্ডল, মীরা রাণী বিশ্বাস প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, সহ-দপ্তর সম্পাদক মনোজ তরফদার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশীদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিকী টিটো, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, উপজেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ দত্ত, ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আনিছুর রহমান, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান তৌহিদ, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, উপজেলা যুব লীগের যুগ্ম-আহবায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনু রানী হালদার, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন-আহবায়ক জি এম আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তুহিন রেজা, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, পৌর কাউন্সিলর খাদিজা খাতুন প্রমূখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও সেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা