March 28, 2024, 11:34 pm

কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব মা দিবস পালিত

শামীম আখতার মুকুল এর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে বিস্তারিত: যশোরের কেশবপুরে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব মা দিবস-২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে রবিবার (১৪ মে) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান সভাপতিত্ব করেন।

উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, কেশবপুর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর মনিরা খানম, কপোতাক্ষ মহিলা ও যুব উন্নয়ন সংস্থার পরিচালক সুফিয়া পারভীন শিখা প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার পুলোক কুমার সিকদার, সমবায় অফিসার নাসিমা খাতুন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দেবাশীষ দাশসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা