March 29, 2024, 3:35 pm

দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই-এমপি শাহীন চাকলাদার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সবসময় সুখে দুখে মানুষের পাশে ছিলেন এবং আগামীতেও থাকবেন। বঙ্গবন্ধুর কন্যার আমলে কেউ না খেয়ে থাকবে না। দলীয় ভাবে আওয়ামী লীগ সরকার দেশের মা-মাটি ও মানুষের পাশে রয়েছেন। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে অসহায় মানুষের মুখে ততদিন হাসি থাকবে এবং খাদ্য, বস্ত্র ও বাসস্থান হবে। যার কারণে শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হচ্ছে। আমরা যেদিকে তাকাই সে দিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন। যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়। এছাড়া আর কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল। জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় শেখ হাসিনার হাত ধরেই এদেশের দিনমজুর, গরীব অসহায় মানুষের ভাগ্য উন্নয়ন হচ্ছে। আজ গৃহহীনরা ঘর পাচ্ছে, ঘরে-ঘরে বিদ্যুৎ পাচ্ছে৷ দেশের মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। বৃহস্পতিবার (১১মে) সন্ধ্যায় কেশবপুর পৌর আওয়ামী লীগের মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত সভায় কেশবপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহার সঞ্চালনায় দলীয় কার্যালয় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর ও সদস্য রেজাউল ইসলাম।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনু রানী হালদার, যশোর জেলা মহিলা লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর মনিরা খানম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক সাবেক পৌর কাউন্সিলর মফিজুর রহমান খান, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম হাবিবুর রহমান হাবিব, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিশ্বাস, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল মোল্লা, সহ-সভাপতি আব্দুল আজিজ ছোট, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রমজান আলী মোড়ল প্রমূখ। এছাড়াও পৌর ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা