April 23, 2024, 10:34 am

মতলব উত্তর থানা পরিদর্শনকালে অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি মানুষের আশা-ভরসার বিশ্বস্ত সঙ্গী পুলিশ

মনিরুল ইসলাম মনির :চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন, ধর্মীয় উৎসবসহ সকল উৎসবে যখন নাগরিকেরা আনন্দে মাতোয়ারা থাকেন, তখন কেবল পুলিশই থাকে মাঠে। সে সময় সাধারণ মানুষের শান্তি, নিরাপত্তা নিশ্চিত করে স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত রাখার নিরবচ্ছিন্ন মিশনে থাকেন তারা। ২৪ ঘণ্টা সেবা দিয়ে মানুষের আশা-ভরসা ও নিরাপত্তার বিশ্বস্ত সঙ্গী হিসেবে পুলিশ বাহিনী দেশের জনগণের সবচেয়ে বড় সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন।
বৃহস্পতিবার বিকেলে মতলব উত্তর থানা প্রাঙ্গন প্রশস্তকরণের জন্য স্থান পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।
বাংলাদেশ পুলিশকে জ্ঞান, বিজ্ঞান ও প্রযুক্তিতে বিশ্বমানের ‘স্মার্ট পুলিশ’ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার জানিয়ে এ বাহিনীর সদস্যদের সেবার মাধ্যমে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনে সচেষ্ট হতে বলেছেন সাংসদ নুরুল আমিন রুহুল।
তিনি বলেছেন, বঙ্গবন্ধু সর্বদা এ দেশের পুলিশকে ‘জনগণের পুলিশ’ হিসেবে গড়ে তোলার জন্য অনুপ্রাণিত করতেন এবং আমি ধন্যবাদ জানাই আমাদের পুলিশ বাহিনী এখন জনগণের পুলিশ হিসেবেই তাদের সেবা দিয়ে যাচ্ছেন। আগে পুলিশের নাম শুনলে মানুষ ভয় পেত। এখন জানে পুলিশ সেবা দেয় ও তাদের পাশে দাঁড়ায়।
এ সময় মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সানোয়ার হোসেন, উপ-পুলিশ পরিদর্শক (এসআই), সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই)’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা