April 16, 2024, 9:27 pm

বিএনপির উদ্দেশ্য হল আগামী সংসদ নির্বাচনকে বানচাল করা মায়া চৌধুরী

মনিরুল ইসলাম মনির ঃবাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপির উদ্দেশ্য হল আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করা। তাই তারা দেশীয় এবং আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র করে কোন লাভ নেই। যথা সময়ে নির্বাচন হয়ে যাবে। নিবার্চন কারো জন্য বসে থাকবে না। গণতান্ত্রিকভাবে সকলেই নির্বাচনে অংশ নিতে পারে। ক্ষমতায় যেতে হলে নির্বাচনের মধ্যেই আসতে হবে, জনগণের ভোটের মাধ্যমেই আসতে হবে। যারা নির্বাচন বানচাল করতে চায় তাদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। নির্বাচন ঘিরে আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে।
গতকাল শুক্রবার (৫ মে) বিকালে উপজেলার গজরা বাজারস্থ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় এ কথা বলেন তিনি।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম) আরও বলেন, জামায়াত বিএনপি আবারও দেশে জ্বালাও পোড়াও করার পরিকল্পনা করছে। তাদের আর ছাড় দেওয়া হবে না। দেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে যেকোন মূল্যে তার জবাব রাজপথেই দেওয়া হবে। মতলবে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।
গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ছানা উল্লা মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান মো. হানিফ দর্জি, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য বাবু রাধেশ্যাম সাহা চান্দু, গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দেওয়ান মফিজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সুমন দর্জি প্রমুখ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা