March 28, 2024, 12:50 pm

রূপগঞ্জে ডিবি’র অভিযানে মাদক ব্যবসায়ি আটক

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রূপগঞ্জ উপজেলার বরুনা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১২০ বোতল বিয়ার ও ৫০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করা হয় বলে জানায় ডিবি।

আটককৃত ব্যাক্তির নাম মো. শফিকুল ইসলাম (৪৪)। সে রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাও এলাকার মৃত আসাব উদ্দিনের ছেলে। এছাড়া একজন পলাতক রয়েছে বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ। পলাতক ব্যাক্তির নাম তাইজুল (৪৩)। সে রূপগঞ্জ উপজেলার বরুনা এলাকার মৃত ইউনুসের ছেলে।

শুক্রবার (২৮ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, জেলা গোয়েন্দা শাখা রূপগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার রাত ১১টায় বরুনা এলাকায়ে মাদক ব্যবসায়ী পলাতক আসামী তাইজল তাহার বাড়ীর সামনে বিয়ার ও মদ বিক্রি করিতেছে খবর পেয়ে, তাৎক্ষনিক জেলা গোয়েন্দা শাখা ‘গ’ জোনের অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (নিঃ) নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীর অফিসার ও ফোর্স সহ তাইজুলের বাড়ীতে অভিযান পরিচালনা করে। এ সময় আসামী মো. শফিকুল ইসলাম (৪৪)কে আটক করা হয় এবং তাইজুল (৪৩) কৌশলে পালিয়ে যায়। ধৃত আসামীর দেখানো ও সনাক্তমতে আসামী তাইজুল এর বসত ঘরের খাটের নিচ থেকে ১২০ বোতল বিয়ার, যাহার ৩৯ দশমিক ৬ লিটার, মূল্য ১ লাখ ২০ হাজার টাকা ও ৫০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, যার মূল্য ৩ লাখ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা শাখা জানায়, আটককৃত আসামীকে জব্দকৃত বিয়ার ও দেশীয় তৈরী চোলাইমদ সম্পর্কে জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয় করার বৈধ কোন কাগজপত্র দেখাইতে পারে নাই। আরও জিজ্ঞাসাবাদে সে জানায় যে, পলাতক আসামীর সহায়তায় বিভিন্ন এলাকা হইতে বিয়ার ও চোলাইমদ সংগ্রহ করিয়া নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাসহ আশ পাশের এলাকায় বিক্রয় করে থাকে।

আটককৃত আসামী মাদকদ্রব্য বিয়ার ও চোলাইমদ বিক্রয়ের উদ্দেশ্যে সংগ্রহ করিয়া নিজ হেফাজতে রাখে ও পলাতক আসামী মাদকদ্রব্য বিয়ার ও চোলাইমদ সংগ্রহ, ক্রয়-বিক্রি কাজে সহায়তা করে। তাদের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন।###
তাঃ-২৮-৪-২০২৩ ইং

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা