March 29, 2024, 2:41 am

কেশবপুরে চা বিক্রেতা নিখোঁজের পরেরদিন বাঁশ বাগানের ডোবা থেকে মৃতদেহ উদ্ধার

শামীম আখতার মুকুলের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে বিস্তারিত : যশোরের কেশবপুর উপজেলার আড়ুয়া গ্রামে একটি বাঁশবাগানের ডোবা থেকে ২২ মার্চ (বুধবার) বিকেলে মনিরুজ্জামান জিল্লু (৪১) নামের এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। সে উপজেলার আড়ুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলী সরদারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আড়ুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলী সরদারের ছেলে মনিরুজ্জামান জিল্লু দীর্ঘদিন ধরে কাটাখালি বাজারে চায়ের দোকানদারী করে আসছে। ২১ মার্চ রাতে ওই বাজার থেকে নিখোঁজ হন চা বিক্রেতা জিল্লু। পরের দিন (বুধবার) ২২ মার্চ বিকেলে আড়ুয়া গ্রামের একটি বাঁশবাগানের ডোবায় এলাকাবাসী জিল্লুর মৃতদেহ দেখতে পেয়ে কেশবপুর থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন এবং সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসেন।
লাশ উদ্ধারের বিষয়ে মামলার প্রাথমিক তদন্ত কর্মকর্তা বিদুষ বিশ্বাস বলেন, প্রাথমিক ধারণা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। অজ্ঞাতনামা হত্যাকারীরা লাশ গুম করার জন্য ডোবার কাঁদায় পুঁতে রাখার চেষ্টা চালিয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৩ মার্চ (বৃহস্পতিবার) সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনাটি ক্লুলেস হওয়ায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে, হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা