April 24, 2024, 8:45 am

মোহনপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার ব্যাপক গণসংযোগ

নিজস্ব প্রতিবেদকঃ-আগামী ১৬ মার্চ অনুষ্ঠিতব্য মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনগণের মনোনীত প্রার্থী হয়েছেন, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব এডভোকেট সেলিম মিয়া । তিনি নির্বাচনে অংশগ্রহণ করতেই চালিয়ে যাচ্ছেন বাড়ি বাড়ি গণসংযোগ ও উঠান বৈঠক।

চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া গতকাল রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোহনপুর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের চর ওয়েস্টার, বাহেরচর এলাকায় ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেছেন। তিনি অতীতে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সুখ-দুঃখে পাশে থেকেছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা সকল দূর্যোগে বিপদে আপদে মানুষের পাশে থেকেছেন। তাই তিনি আগামী ৫ বছর চেয়ারম্যান হিসেবে এই ইউনিয়ন বাসীর পাশে থাকতে চান। এই জন্য তিনি ঘোড়া মার্কা’কে বিজয়ী করার লক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন। এছাড়াও তার পরিবারের সদস্য সহ শুভাকাংখীরাও গণসংযোগ করেছেন।

এব্যাপারে এডভোকেট সেলিম মিয়া বলেন, সারাজীবন মোহনপুর ইউনিয়ন বাসীর জন্য কাজ করতে চাই। আমি এই ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম, আছি ও থাকবো। আশাকরি উন্নয়ন ও অগ্রযাত্রার জন্য জনগণের ভোটে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। আমি এই ইউনিয়ন’কে একটি পরিকল্পিত আদর্শ ইউনিয়ন গড়ে তুলতে চাই। এই জন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ী হওয়ার বিষয়ে শতভাগ আশা ব্যক্ত করেন তিনি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা