April 20, 2024, 3:52 am

কেশবপুরের সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের এডহক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

শামীম আখতার মুকুল এর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে বিস্তারিত: যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন
ইনস্টিটিউশনের এডহক কমিটির সদস্যদের পরিচিত ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মার্চ) দুপুরে অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের কক্ষে ওই পরিচিত সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের এডহক কমিটির সভাপতি এবং ২নং সাগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক অলিয়ার রহমান সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক গৌতম দত্ত এঁর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক শ্যামল কুমার চৌধুরী, সিনিয়র সহকারী শিক্ষক কাজী শফিউদ্দিন, ইউপি সদস্য সুভাষ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক আব্দুল আলিম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মন্টু কুমার কুন্ডু, শাহজাহান আলী মোড়ল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের এডহক কমিটির সভাপতি হওয়ায় অত্র প্রতিষ্ঠানের পক্ষ থেকে সভাপতি এবং সকল সদস্যকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এছাড়াও সাগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এডহক কমিটির সভাপতিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সাগরদাঁড়ী মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের এডহাক কমিটির সভাপতি অলিয়ার রহমান বলেন, এই শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন মূলক কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে এবং শিক্ষার মান উন্নয়ন করা হবে। প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণ্ণ রাখতে যা-যা করার প্রয়োজন তাই করা হবে। সেজন্য আপনাদের সবার কাছে আমি দোয়া কামনা করছি। এই প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ এবং শিক্ষার গুনগত মান উন্নয়ন করতে পারি।
তিনি আরো বলেন খুব দ্রুত সময়ের মধ্যে অত্র প্রতিষ্ঠানের নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করা হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা