March 28, 2024, 7:46 pm

রূপগঞ্জে আবারো অন্তিম মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু গত মঙ্গলবার আড়াই হাজার ও রূপগঞ্জের দুটি গার্মেন্টসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এবং কিছু দিন যেতে না যেতেই আবার শুক্রবার (৩ মার্চ) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার
বরপা অন্তিম নিটিং ডাইং এবং ফিনিশিং লিমিটেড গার্মেন্টসে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গার্মেন্টসের ৭তালায় সকাল ৮ঃ৩০ মিনিটের দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

উক্ত ফ্যাক্টরির সুইং সেকশনে এই আগুনের সূত্রপাত হয়। এবং গার্মেন্টসের সুইং সেকশনের অবকাঠামো দূর্বল হওয়ার কারণে ৭ তলার বাহিরের দেয়াল ভেঙ্গে নিচে পড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে অতি দ্রুত ডেমরা ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এবং তিনটি ইউনিটের টানা দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ বিষয় নিয়ে বরপা অন্তিম নিটিং, ফিনিশিং গার্মেন্টসের কর্মরত স্টাফ এবং সিকিউরিটি গার্ড জানায়, আমরা যখন ডিউটি অবস্থায় গেটের সামনে ছিলাম তখন আমরা উপরের দিকে তাকালে দেখতে পাই কালো ধুয়ার ফুলকি দেখা যাচ্ছে পরে এ বিষয়টি স্যারদের জানাই এবং তখন আমরা সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেই। আর আমাদের এই গার্মেন্টসে ৩ হাজারের মতো শ্রমিক কাজ করে। আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন গার্মেন্টস বন্ধ থাকার কারণে কোন প্রকার হতা হতের ঘটনা ঘটে নি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা