April 25, 2024, 12:47 am

অভিনব পদ্ধতিতে প্রাইভেটকারে মাদক পাচারকালে ২০ কেজি গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী হাতেনাতে গ্রেফতার; প্রাইভেটকার জব্দ॥

প্রেস রিলিজ ঃগোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিঃ অপরাহ্নে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাটে চেকপোষ্ট স্থাপন করে ০১ জন মাদক ব্যবসায়ীকে ২০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ দ্বীন ইসলাম (২৪), পিতা- ফারুক মিয়া, সাং- লতুয়ামোড়া, থানা-কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে প্রাইভেটকারের মধ্যে বিশেষ কৌশলে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে।

….

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা