April 24, 2024, 11:53 pm

মোহনপুর ইউপি উপ-নির্বাচন চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার প্রচারনা শুরু

মতলব উত্তর ব্যুরো ঃমতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা এডভোকেট সেলিম মিয়া প্রতীক বরাদ্দ পেয়েই ভোটারের কাছে প্রচারণা শুরু করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এডভোকেট সেলিম মিয়ার নির্বাচনী প্রতীক ঘোড়া। প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীদের প্রচারণা শুরু হয়েছে। ঘোড়া প্রতীক পাওয়ার পরে তিনি মোহনপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঘুরেঘুরে ভোট প্রার্থনা করেন।
এডভোকেট সেলিম মিয়া এখন ইউনিয়নবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত এবং চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন ব্যাপক। ইউনিয়নবাসীর সমর্থন ও সহযোগিতা পেলে মানব সেবায় নিজেকে উৎসর্গ করার মাধ্যমে ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।
প্রতীক পাওয়ার পরে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া গণমাধ্যমকে বলেন, জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে কথা বলতে চাই এবং আপনাদের সুখ-দুঃখের সঙ্গী হতে চাই। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নির্বাচনে প্রার্থী হয়েছি।
তিনি আরও বলেন, কালো টাকা দিয়ে ভোট কেনা যায় না জনগণের ভালবাসা দিয়ে ভোট ও সমর্থন আদায় করতে হয়। আমি বিশ্বাস করি আগামী ১৬ মার্চের নির্বাচনে ইউনিয়নের সকল ভোটার তাদের দীর্ঘদিনের কাংখিত সেই ভোটাধিকার প্রয়োগ করেই জনতার রায়ের সত্যিকারের প্রতিফলন ঘটাবে ইনশাআল্লাহ। হুমকি ধমকি দিয়ে জনতার ভোটাধিকার হরন করা যাবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা