July 19, 2024, 3:41 am

কেশবপুর এতিমখানা ও হিফজখানার আজীবন সদস্য সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত

শামীম আখতার মুকুলের পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে বিস্তারিত : কেশবপুর এতিমখানা ও হিফজখানার আজীবন সদস্য সম্মেলন, সুধী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬’শে ফেব্রুয়ারী (রবিবার) সকালে কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার অডিটোরিয়ামে ওই আজীবন সদস্য সম্মেলন, সুধী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কেশবপুর এতিমখানার সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য হাসান সাদেক সভাপতিত্ব করেন।

উক্ত অনুষ্ঠানে কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার প্রভাষক মোঃ জিল্লুর রহমান এঁর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমীর হোসেন, কেশবপুর পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস, কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসা গভর্ণিংবডির সহ-সভাপতি মোঃ মছিহুর রহমান।

এছাড়াও অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার প্রভাষক মুফতি আহসান উল্লাহ, কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার মুহাদ্দিস হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান, কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হাই প্রমূখ।

অনুষ্ঠানে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো: ফসিয়ার রহমান।

অনুষ্ঠানে আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার ছাত্র মোঃ রাফি হোসাইন।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার সহকারী মৌলবি মাওলানা আব্দুস সামাদ।

এসময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাবেক সহ-সভাপতি আলহাজ্ব রুহুল কুদ্দুস, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদসহ, সুধী সমাজের ব্যক্তিবর্গবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ এবং কেশবপুর বাহরুল উলুম কামিল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা