April 19, 2024, 6:09 am

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জের চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম ৯ম শ্রেনীর ছাত্রী উদ্ধার এবং অপহরণকারী মূলহোতা গ্রেফতার॥

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন চৌরাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপহরণকারী চক্রের মূলহোতা এজাহারনামীয় ০১নং আসামী মোঃ মোঃ সুজন আহমেদ (২২), পিতা- মৃত শাহ আলম, সাং- শ্রীরামপুর, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ’কে গ্রেফতার এবং ভিকটিম (১৪)’কে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভিকটিম (১৪) ৯ম শ্রেনীর ছাত্রী। ভিকটিম স্কুলে আসা যাওয়া পথে গ্রেফতারকৃত আসামী বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছিল। এরই প্রেক্ষিতে গত ২০/১২/২০২২ ইং তারিখ সকালে ভিকটিম তার বাড়ি হতে স্কুলে যাবার পথে গ্রেফতারকৃত আসামী এবং অন্যান্য আসামীদের সহযোগীতায় ভিকটিমকে জোড়পূর্বক সিএনজিতে করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার মামলা নং-০৩, তারিখ-০২/০১/২০২৩ খ্রিঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করে। অপহরণকারী আসামী ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে।
পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১১,সিনিয়র এএসপি
সহকারী পরিচালক মিডিয়া অফিসার
..মোঃ স¤্রাট তালুকদার
স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা