March 29, 2024, 12:44 am

র‌্যাব-১১ কর্তৃক বিপুল পরিমান ট্যাপেনটাডল ট্যাবলেট এবং নগদ টাকাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার॥

প্রেস বিজ্ঞপ্তিতি:র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ২৬ জানুয়ারি ২০২৩ তারিখ সকাল আনুমানিক ১৫:৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর সাকিনস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে অভিযান পরিচালনা করে ৪৯,৯০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট এবং নগদ টাকাসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ১। মোহাম্মদ শাহজাহান ভূইয়া (৩৭), পিতা- মৃত মোহাম্মদ আবদুস সামাদ ভূইয়া, মাতা- মৃত সুফিয়া বেগম, সাং- শাহাড়পাড়, ৩ নং ওয়ার্ড, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা, ২। মোঃ আল আমিন (২৭), পিতা- মোঃ ফরিদ আহাম্মেদ, মাতা- রাজিয়া বেগম, সাং- ফুকরা ২ নং ওয়ার্ড, থানা- কাশিয়ানী, জেলা- গোপালগঞ্জ, এ/পি-সাং- বছিলা (আসমা আক্তার এর বাসার ভাড়াটিয়া), মোহাম্মদপুর, ঢাকা। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৩,২৯০/-টাকা, ০১টি প্রাইভেটকার, ০২টি চেক বই, ০৪টি মোবাইল, ০৯টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য ট্যাপেনটাডল ট্যাবলেট অভিনব পন্থায় সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয় বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব-১১ এএসপি সহকারী পরিচালক
মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা