April 25, 2024, 2:32 am

র‌্যাব-১১ সদর কোম্পনী কর্তৃক নারায়ণগঞ্জ জেলার মেঘনাঘাট এলাকায় মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার॥

প্রেস রিলিজ:গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ১৬ জানুয়ারি ২০২৩ তারিখ সকাল আনুমানিক ০৭:৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর মেঘনাঘাট সাকিনস্থ বিসমিল্লাহ ফিলিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ কেজি গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ সোহেল মিয়া (২১), পিতা- মোঃ রফিক সর্দার, ২। মোঃ ছোটন মিয়া (২৬), পিতা- মৃত মকবুল হোসেন, ৩। জাকির হোসেন (২৫), পিতা- মোঃ চুন্নু মিয়া, সর্ব সাং- কামালপুর, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৪। মোঃ হান্নান (২১), পিতা- মোঃ আহাদ মিয়া, সাং- আশকিনা কুল্লাবাড়ী, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৫। মোঃ সোহাগ মিয়া (২৪), পিতা- মোঃ গোলাম নবী, সাং- উত্তর চকবস্তা, থানা- কসবা, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ৬। মোঃ ইউসুফ (২২), পিতা- মোঃ সলিল মিয়া, সাং- বাউলপাড়া, থানা- নরসিংদী সদর, জেলা- নরসিংদী। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৭,০৪৫/-টাকা, ০৫টি মোবাইল, ০৬টি সীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদের জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব-১১,এএসপি সহকারী পরিচালক
মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা