April 24, 2024, 11:09 am

ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে ইটভাটায় নিয়ে এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) এ ঘটনায় নির্যাতিত ঐ গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সোমবার (৯ জানুয়ারি) রাতে ফতুল্লার বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইটভাটার ভিতরে পরিত্যাক্ত ঘরে এ ঘটনা ঘটে।

মামলা সুত্রে জানা যায়, সোমবার রাতে গ্রামের বাড়ি ফতুল্লা মডেল থানা সীমান্তের চর বক্তাবলী থেকে জেলার সদর থানার বাবুরাইল এলাকায় ভাড়া বাসায় আসছিলো গৃহবধূ। বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইটভাটার সামনে আসা মাত্র কবির (৩২), দেলোয়ার (৩৫), মঞ্জু (৩২), আলমগীর (৩৮) ও জালাল (৪৫) বাদীর মুখ চেপে রাস্তা থেকে তুলে নিয়ে ইটভাটার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে মামলার অভিযুক্ত প্রধান আসামি কবির বাদীকে জোরপূবক ধর্ষন করে। এ সময় মামলার অপর আসামিরা ঘটনাস্থলের পাশে পাহারাদার হিসেবে নিয়োজিত ছিলো। ধর্ষন শেষে অভিযুক্ত আসামিরা বাদীর সাথে থাকা আট আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং ঘটনার বিষয়ে কাউকে বলা হলে বাদীকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, সোমবার রাতে ধর্ষনের ঘটনা ঘটলে ঐ নারী মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি কবির তার চার সহযোগির সহায়তায় ঐ নারীকে ইটভাটার পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষন করে বলে অভিযোগ রয়েছে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা