January 29, 2023, 9:32 pm

মতলব প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি- আক্তার সম্পাদক- মাহফুজ

প্রেস বিজ্ঞপ্তিঃ মতলব প্রেসক্লাবের সমন্বয় কমিটির সভা আজ ৬ জানুয়ারি সকালে মতলব সরকারি কলেজের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ৮ সদস্যের কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিমের সঞ্চালনায় সভায় মতলব প্রেসক্লাবের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আমির খসরু প্রধানীয়া, রোকনুজ্জামান রোকন, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, গোলাম হায়দার মোল্লা, সাবেক সহ-সভাপতি হোসেন আহমেদ।
সভায় সর্বসম্মতিক্রমে মতলব প্রেসক্লাবের ঘোষিত দুইটি কমিটির মধ্যে ২০২৩সালের ৬ জানুয়ারি থেকে ৩০ শে জুন পর্যন্ত আক্তার হোসেন সভাপতি ও মাহফুজ মল্লিক সাধারণ সম্পাদক এবং ২০২৩সালের ১লা জুলাই থেকে ২০২৩সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত নিমাই চন্দ্র ঘোষ সভাপতি ও রোটা. রেদওয়ান আহমেদ জাকির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করিবেন।
এছাড়াও সভায় মতলব প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এর মধ্যে মতলব প্রেসক্লাবের সদস্যদের ভোটার তালিকা হাল নাগাদ করার জন্য একটি আহবায়ক এবং ২০২৪সালের নতুন কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে ২০২৩সালের ২৯ ডিসেম্বর নির্বাচনের জন্য একটি নির্বাচন পরিচালনা কমিটিও গঠন করা হয়। এছাড়া ক্লাবের গঠনতন্ত্র সংশোধনসহ সার্বিক সিদ্ধান্তের বিষয়ে সমন্বয় কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত হয়।
এদিকে প্রেসক্লাবের মনোনীত কমিটিদ্বয়দেরকে মতলব প্রেসক্লাবের সকল পরিষদের সদস্যবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা