January 29, 2023, 10:58 pm

মতলব দক্ষিণে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত

আব্দুল মান্নান খানঃ মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে মতলবের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে সমাপ্ত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আফরোজ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রোটা. রেদওয়ান আহমেদ জাকিরের সঞ্চালনয় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহম্মেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ রুহুল আমিন খান। বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলব দক্ষিণ থানার এসআই রুহুল আমিন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মুক্তার আহমেদ।
এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা