November 30, 2022, 4:28 pm

খুলনায় সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে গৃহবধূর সংবাদ সম্মেলন।

খুলনা জেলা প্রতিনিধি :খুলনা মহানগরীর রেলিগেট এলাকার মদক কারবারি, সন্ত্রাসী সাইদুজ্জামান সাগর ও দৌলতপুর এলাকার মোহম্মদ আলী শেরেকুল বাহিনীর হাত থেকে মুক্তি পেতে প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্তভোগি গৃহবধু। মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১২টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ন কবির বালু মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে গৃহবধু ইসমাত জাহান।

লিখিত বক্তব্যে ইসমাত জাহান বলেন, গত চার বছর পূর্বে আমাদের পরিবারের সাথে আমার ননদের ছেলে সাইদুজ্জামান সাগর ও আমার ভাসুর মোহাম্মদ আলী শেরেকুলের সাথে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকে। আমার ননদ ছেলে সাইদুজ্জামান সাগর মাদক চোরাচালান (ফেনসিডিল, ইয়াবা)সহ সাতক্ষীরায় র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়। পরবর্তীতে সাতক্ষীরা জেল থেকে জামিনে বের হয়ে আমার স্বামী ও আমার সাথে প্রায়ই ঝগড়া করে। অক্টোবর মাসের সাইদুর রহমান সাগরের ঘর থেকে তারই ডান হাত জনি অবৈধ অস্ত্র ও গুলি সহ পুলিশ কর্তৃক গ্রেপ্তার হয়ে জেল হাজতে আছে। তার ধারণা আমি বা আমার স্বামী পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করেছি। এজন্য প্রায়ই আমাদের গালিগালাজ করে বাড়ি ঘরে বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। আমাদের বাড়িতে বসবাস করতে দিচ্ছে না। আমাদের বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে এমনকি আমাকে কেটে ছয়(৬) টুকরো করবে বলে হুমকি দিচ্ছে সাইদুজ্জামান সাগর এর ছোট ভাই এই মাসের ১৭ তারিখ মাদক নিয়ে পুলিশের কাছে ধরা পরে। সে জন্য পুলিশকে জড়িয়ে অকথ্য ভাষায় আমাকে প্রতিনিয়ত মানসিক নির্যাতন করে আসছে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সাগরের নানির সেও আমার বাড়ির পাশে লোকজনকে জড়ো করে নানা ধরনের অশ্লীল কথা গালিগালাজ করছে। যার কারণে আমার বাড়িতে বসবাস করা দুর্বিষ হয়ে পড়েছে। সবাই মাদক ব্যবসার সাথে জড়িত। তারা যেকোনো সময় আমার বাসায় গোপনে মাদক রেখে আমাকে ধরিয়ে দিতে পারে এহেন আশঙ্কা করছি। আমি ভয়ে আমার সংসার ছেড়ে আমার ছেলেকে নিয়ে ভাইয়ের বাড়িতে অবস্থান করছি। আমার ছেলেটার স্কুল বন্ধ হয়ে গেছে। আমি বাসা থেকে খুলনার উদ্দেশ্যে আসার সময় সাগর একটি প্রাইভেট চালিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। তখন আমি সিএনজির মধ্যে ছিলাম। পরবর্তীতে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হই। এখন আমি বাড়ি ফিরতে চাই আমার ছেলের নতুন করে স্কুলে লেখাপড়া করাতে চাই আমি মুক্তি চাই আমার ননদের ছেলে গং ও ভাসুরের হাত থেকে তারা আমারও আমার ছেলেকে গালিগালাজ ও প্রণাসের হুমকি দিচ্ছে তাই মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীসহ পুলিশ প্রশাসন এর কাছে বিনীত অনুরোধ করছি আমাকে এই অবৈধ মাদক ব্যবসায়ীদের হাত থেকে বাঁচানোর জন্য আজকের এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছি। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে গৃহবধূ।

উল্লেখ্য, মোহম্মদ আলী শেরেকুলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও বিশেষ ক্ষমতা আইনে দৌলতপুর ও খালিশপুর থানায় এলাধিক মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা