April 19, 2024, 1:47 pm

নড়াইল লোহাগড়ায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষন, আটক -২

মামুন হাচান: নড়াইলের লোহাগড়ার কামঠানা গ্রামে ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রী সংঘবদ্ধ ধর্ষন, পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে। ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রী কে অসুস্থ্য ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হলে তাকে নড়াইল সদর হাসপাতালে প্ররন করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে সে ৮ম শ্রেনীর ছাত্রী, বৃহস্পতিবার ২৬ অক্টোবর রাত আনুমানিক ৯টার দিকে ছোট ভাইকে চাচার বাড়ীতে আনতে গেলে এ সময় পাশ্ববর্তী বেলটিয়া গ্রামের সাফায়েত মোল্যার ছেলে বখাটে রিফাত মোল্যা এবং কোবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমান ওই মেয়ের মুখ বেধে মধুমতি নদীর পাড়ে হ্যাভেন পার্কের ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় মেয়েটি বাড়ীতে ফিরে না আসায় তার মা লোকজন নিয়ে খোঁজ করতে গেলে এক পর্যায়ে দেখতে পায়, হ্যাভেন পার্কের ভিতরে দুটি ছেলে তার মেয়েকে ধর্ষণ করছে। এই অবস্থায় এক জন ধর্ষককে স্থানীয়রা হাতে নাতে ধরে ফেলে অপরজন পালিয়ে যায়। পরবর্তীতে পালিয়ে যাওয়া অপরজন কে সকালে লোহাগড়া থানা পুলিশ আটক করে। লোহাগড়া হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুলস্নাহ জানান, মেয়েটিকে রাতেই প্রাথমিক চিকিৎসা দিয়ে নড়াইল সদর হাসপাতালে প্ররন করা হয়েছে। এ ব্যাপারে লোহাগড়া থানার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান ধর্ষণ ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় দুই জন কে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা