November 30, 2022, 5:44 pm

কেশবপুরে মুদি দোকানে দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন না করায় দুই ব্যবসায়ীর অর্থদন্ড

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কেশবপুরে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে পৌরশহরের মুরগী হাটা এলাকায় মুদির দোকানে দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন না করার অপরাধে ২ মুদি ব্যবসায়ীকে ৪ হাজার টাকা অর্থদণ্ড দন্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন পৌরশহরের পুরাতন মুরগী হাটা এলাকায় মুদিখানার দোকানে দ্রব্য মূল্যের তালিকা প্রদর্শন না করার অপরাধে দোকান মালিক আলতাপোল গ্রামের মৃত গোবিন্দ পালের ছেলে নয়ন পাল (৩৫) কে ২’হাজার টাকা ও একই অপরাধে বালিয়াডাঙ্গা গ্রামের মৃত নীরেন্দ্রনাথ পাল এর ছেলে গনেশ পাল (৫০) কে ২’হাজার টাকা অর্থদণ্ডে দন্ডিত করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় কেশবপুর থানা পুলিশ সহযোগিতা করেন।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন না করা এটা একটা মারাত্নক অপরাধ। অধিক লাভের আশায় কিছু অসাধু ব্যবসায়ীরা দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করে ভোক্তাদের কাছে অতিরিক্ত দামে বিক্রি করছে। তাদের এমন ধরনের অনৈতিক কর্মকান্ড কোনো প্রকার ছাড় দেওয়া হবেনা। জনস্বার্থে আগামীতেও উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা