March 29, 2024, 1:41 pm

যশোর জেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র সরেজমিন পরিদর্শন করলেন-পুলিশ সুপার

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে ভোট কেন্দ্র সরেজমিনে পরিদর্শন করলেন জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম( বার), পিপিএম। ১৭ অক্টোবর (সোমবার) সকালে যশোর জেলা পরিষদ কালেক্টরেট স্কুল ভোট কেন্দ্রের সার্বিক পরিস্থিতি সরজমিনে পরিদর্শন করেন।
উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট কেন্দ্রে ভোটাররা উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেন।
পরিদর্শন শেষে পুলিশ সুপার সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন, নির্বাচন পরবর্তী সময়ে ভোট কেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সহায়তা প্রদান করতে জেলা পুলিশ বদ্ধপরিকর। এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে জেলা পুলিশের অতিরিক্ত ফোর্স ও উর্দ্ধতন কর্মকর্তাগণ কঠোর দায়িত্ব পালন করে যাচ্ছেন।
ভোট কেন্দ্র এবং এর আশেপাশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক আছে এবং ভোট পরবর্তী সময়েও জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে, কোন ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির কোন সুযোগ নেই। এব্যাপারে জেলা পুলিশ, জেলা প্রশাসন ও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত তৎপর রয়েছে।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শওকত আলী, অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মোঃ আতিকুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ আনিছুর রহমান এবং জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ। এছাড়াও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকতাগণ প্রতিটা ভোটকেন্দ্রের আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি সরোজমিনে তদারকি করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা