November 30, 2022, 5:29 pm

কেশবপুরে ইউনিয়ন পরিষদের জমি দখল করে ব্যবসা পরিচালনার অপরাধে ১০’হাজার টাকা জরিমানা

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুর উপজেলার ৯ নং গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের জমি অবৈধভাবে দখল করে কাচামালের আড়ৎদারি ব্যবসা পরিচালনা করার অপরাধে এক ব্যবসায়ীকে ১০’হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২২ আগস্ট) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার কায়েমখোলা গ্রামের পীরবক্স গাজীর ছেলে আফসার গাজী (৩৯) গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের জমি দখল করে কাচামালের আড়ৎ করে ব্যবসা পরিচালনা করে আসছিলো। এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ব্যবসায়ী আফসার গাজীকে ১০’হাজার টাকা অর্থদণ্ডে দন্ডিত করেছেন এবং ওই ব্যবসায়ীকে ওখান থেকে একদিনের মধ্যে কাচামালের আড়ৎ সরিয়ে নেওয়ার নির্দেশনা প্রদান করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় কেশবপুর থানা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান বলেন, গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের জমি দখল করে ব্যবসা পরিচালনা করার অপরাধে ১০’হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং ব্যবসায়ীকে ওখান থেকে কাচামালের আড়ৎ সরিয়ে নেওয়ার নির্দেশনা প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা