November 30, 2022, 4:26 pm

মতলব উত্তরে সাংবাদিক ফরিদ উদ্দিনের পিতার কুলখানি ও দোয়া অনুষ্ঠিত

মমিনুল ইসলাম:-ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) সদস্য এবং মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের অন্যতম সদস্য এবং দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকার প্রধান ফটো সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকীর পিতা আলহাজ্ব আবু বকর সিদ্দিক এর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ, দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে এখলাছপুর গ্রামে মরহুমের নিজ বাড়িতে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করেন তার পরিবারবর্গ।
অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মতলব উত্তর উপজেলার প্রেসক্লাবের সদস্য সচিব মমিনুল ইসলাম, সদস্য ইসমাইল খান টিটু, সম্মানিত সদস্য প্রভাষক আলমাছ মিয়া, আরাফাত আল-আমিন, দেওয়ান সালাউদ্দিন, কবি মাহফুজুর রহমান সৌরভ, গোলাম নবী খোকন, সাইফুল ইসলাম সহ মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।
সাংবাদিক ফরিদ উদ্দিনের পিতার আত্মার মাগফেরাত কামনায় সকলে দোয়া করেন। এবং বিশ্ব মুসলমান জাতির শান্তি কামনায়ও দোয়া করা হয়। মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব ও মতলব উত্তর প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।মরহুমের আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন মরহুমের ছেলে সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী।
উল্লেখ্য, গত ৩১ জুলাই সকাল ৮:৩০ টায় নিজ বাড়ীতে ফরিদ উদ্দিনের পিতা ইন্তেকাল করেন। ওইদিন বাদ আছর দাফন সম্পন্ন হয়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা