April 23, 2024, 9:20 am

নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মতলবের সাইদুর রহমান

আব্দুল মান্নান খানঃ মতলব উত্তর উপজেলার টরকি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম মুজাফফর মাষ্টারে ছেলে মোঃ সাইদুর রহমান হলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ট শিক্ষক। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ক্যাটাগরিতে তাকে নির্বাচিত করেন উপজেলা বাছাই কমিটি। তিনি সিদ্ধিরগঞ্জ মিজমিজি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন প্রায দশবছর ধরে।
জানাযায়, সাইদুর রহমান গত ২০১২ সালে মার্চ মাসে ঐ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। তারপর থেকে তিনি সময় সময় প্রশাসনিক প্রশিক্ষনসহ শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন নিয়েছেন।
শিক্ষার্থী ও অভিভাবকগন বলেন, একজন আদর্শ শিক্ষক বলতে যা বুঝায় তার সবধরনে গুণাবলী ওনার কাছে দেখতে পাই। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত পাঠ্যক্রম, শিক্ষামুলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে পালন করতে দেখা গেছে, এতে ভালো ফালাফেল অর্জন করে আসছে শিক্ষার্থীগন।
তার দায়িত্বগ্রহনের পর থেকে বিদ্যালয়টি আমুল পরিবর্তন দেখতে পাচ্ছি।
শ্রেষ্ঠত্বের বিষয়ে প্রধান শিক্ষক সাইদুর রহমান বলেন, প্রতিষ্ঠান প্রধান হিসেবে সবসময়ই চেষ্টা করি নিজের সেরাটা দেয়ার জন্য। আমাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি,আমার এ অর্জন আমি এই বিদ্যালয়ের ছাত্রশিক্ষক আর সিদ্ধিরগঞ্জ বাসীকে উৎসর্গ করলাম।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা