November 30, 2022, 5:08 pm

মুরাদ নূরের সুরে আগুনের কণ্ঠে প্রকাশিত হলো নতুন গান ‘অনুভূতি’

বিনোদন প্রতিবেদক:-জনপ্রিয় কণ্ঠশিল্পী, অভিনেতা আগুন। বাংলা সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়ক সালমান শাহ্’র সাথেই বন্ধু আগুনের পথচলা। সেই থেকেই আগুন-সালমান মানেই দর্শকপ্রিয়তা। মান-অভিমান, কাজের পরিবেশ মিলিয়ে খুবই কম গানে কণ্ঠ দিচ্ছেন এই শিল্পী। সম্প্রতি প্রকাশিত হলো তাঁর নতুন গান অনুভূতি। শহীদুল্লাহ্ ফরায়জীর কথায়, মুরাদ নূরের সুরে আগুনের সহশিল্পী তারান্নুম আফরিন।

অনুভূতি প্রসঙ্গে আগুন বলেন, মুরাদ নূর ২০১৯ সালের শেষের দিকে একটি সিনেমার জন্য গানটি তৈরি করে। নূর ভালো সুর করে, তার সুরে আগেও গান করেছি। সে এখন সিনেমার গানে সুর করছে, তাকে উৎসাহ দিতেই করোনাকালীন সময়ে বন্দী থেকেও গানটি গেয়েছি। করোনায় অনেক সিনেমা, চলমান কাজ বন্ধ হওয়ার কারনে সিনেমাটি আলোর মুখ দেখেনি। তাই সংশ্লিষ্ট সকলের সমন্বয়ে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা।
আশা করছি সবার ভালো লাগবে।

সুরকার মুরাদ নূর বলেন, সালমান শাহ্কে স্মরণ করে আমি আগুন ভাই একটি গানে এক হয়েছিলাম। অডিওতে অনেক গান বাঁধলেও সিনেমার গান বাঁধতে যেয়ে কণ্ঠশিল্পী হিসেবে খালিদ হাসান মিলু, এন্ড্রু কিশোর, আগুন এই নামগুলো আমাকে ভীষণ টানে। তখনই আগুন ভাইকে দিয়ে গানটি গাওয়ানো। ঘরবন্দী সময়ে আগুন ভাই স্টুডিও এসে ভয়েস দিলো। সুদূর অষ্ট্রেলিয়া থেকে তারান্নুম আফরিন গেয়ে পাঠালো। সবই প্রস্তুত। প্রকাশে বাঁধা দিলো করোনা। শিল্পীমনে অপেক্ষা সহ্য করতে না পেরে মিউজিক ভিডিও প্রকাশিত হলো। নব্বই দশকের আবহে মিষ্টি প্রেমের গানটি আশা নয়, বিশ্বাস করি সবার ভালো লাগবে।

কণ্ঠশিল্পী তারান্নুম আফরিন বলেন, যখন থেকে আগুন ভাইয়ের “আমার স্বপ্ন গুলো কেন এমন স্বপ্ন হয়!” শুনেছি তখন থেকেই তাঁর গানের সাথে প্রেম। গায়কীতে ভেতরে যে একটা ন্যাসাল রেসোনেন্স আছে তা আমাকে বরাবরই টানে। তাঁর সঙ্গে গান গাওয়া। ভীষণ এক আনন্দ অনুভূতি। গানটা মুরাদ ভাই গাইয়েছিলেন সিনেমার জন্য।কিন্তু গত বছর বাংলাদেশে লকডাউনের সময় বন্ধ হয়ে যাওয়া অনেক সিনেমা আর আলোর মুখ দেখেনি। ভাবলাম গানটা মিউজিক ভিডিও করে ফেলি। সুরকার মুরাদ ভাই অনুমুতি দিলেন। কনক আর ওর টীম বান্দরবানের চমৎকার লোকেশনে গানটার শ্যুট করে আনলো। গানটার অসাধারণ মিউজিক করেছেন প্রিয় কম্পোজার লিটু চাচা। আর কথা লিখেছেন শ্রদ্ধেয় গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী। সব মিলিয়ে গানটা আমার প্রিয় গানের তালিকায় আজীবন থাকবে।

বান্দরবনের দৃষ্টিনন্দন লোকেশনে নির্মিত ‘অনুভূতি’ মিউজিক ভিডিও নির্মান করেন মোহাম্মদ কনক। অভিনয় করেন আদর আহমেদ ও জিনিয়া। অনুভূতি কণ্ঠশিল্পী তারান্নুম আফরিনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

অনুভূতি লিংক –

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা