September 16, 2021, 4:45 pm

সিদ্ধিরগঞ্জে রিভাইস হারবাল প্রোডাক্ট কারখানায় র‌্যাবের অভিযান, নকল প্রসাধনী তৈরির দায়ে এক লক্ষ টাকা জরিমানা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জে একটি নকল প্রসাধনী তৈরি কারখানায় অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ করে ধ্বংস করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আব্দুল মতিন খানের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেল চারটায় মিজমিজি কান্দাপাড়া ৪৯০ টি সি রোড এলাকার রিভাইস হারবাল প্রোডাক্ট কারখানায় অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের মেজর হাসান সাহরিয়ার জানান, আক্তার ভূঁইয়ার বাড়ীর দ্বিতীয় তলায় ফ্যাট ভাড়া নিয়ে মো: কামাল নামে এক ব্যক্তি রিভাইস হারবাল প্রোডাক্ট কারখানা গড়ে তুলেন। কারকানাটিতে দেশী বিদেশী বিভিন্ন নামিদামি কোম্পানির শতাধিক ধরনের প্রসাধনী নকল করে বাজার জাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সকল ধরনের নকল প্রসাধনী জব্দ ও কারখানার ম্যানেজার মেহেদী রাকিবকে আটক করা হয়। পরে ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমান আদালত বসিয়ে জব্দকৃত প্রসাধনী ধ্বংস ও আটক মেহেদী রাকিবকে এক লাখ টাকা জরিমানা এবং আনাদেয়ে তিন মাসের কারাদন্ড দেয় আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আব্দুল মতিন খান বলেন, মানুষের ত্বকের জন্য ক্ষতিকর এসব প্রসাধনী তৈরি ও বাজারজাত করা হচ্ছে অবৈধ ভাবে। তাই এসব প্রসাধনী ধ্বংস করা হয়েছে। জরিমানার টাকা পরিশোধ করায় আটক ম্যানেরজার মেহেদী রাকিবকে মুক্তি দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা