March 28, 2024, 2:29 pm

জনসমর্থন ধরে রাখতে নেতাদের আচরনে যেন সাধারণ মানুষ ক্ষুব্ধ না হন : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মমিনুল ইসলাম, মতলব (চাঁদপুর) প্রতিনিধি:-দল না থাকলে শক্তি থাকেনা, সরকারের স্থায়িত্ব থাকেনা। শুধু নেতা কর্মী নয়, সাধারণ মানুষের সমর্থন – সহানুভূতি দলের প্রতি প্রয়োজন বলে মন্তব্য করেছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন।

বুধবার (২৫ আগস্ট) নিজ গ্রাম চাঁদপুরের মতলব উত্তরে এক পথ সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। সমর্থনের দিক থেকে সাধারণ মানুষ সংখ্যায় বেশি মন্তব্য করে প্রতিমন্ত্রী বলেন, জনসমর্থন ধরে রাখতে নেতাদের আচার–আচরনে যেন সাধারণ মানুষ ক্ষুব্ধ না হন এবং কষ্ট না পায়।

এসময়, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলাপরিষদের চেয়ারম্যান এম এ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল সহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। পথ সভা শেষে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত সম্পন্ন করে উপজেলা পরিষদে জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং গার্ড ওফ অনার গ্রহণ করে, উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা