April 19, 2024, 3:50 am

যশোরে অস্ত্র সহ চিহ্নিত সন্ত্রাসী শুটার রাজ গ্রেফতার

শামীম আখতার,বিভাগীয় প্রধান (খুলনা) যশোরের কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি, বার্মিজ চাকু, চাইনিজ কুড়ালসহ চিহ্নিত সন্ত্রাসী আলী রাজ বিশ্বাস অপূর্ব মন্টু হরফে শুটার রাজ (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে। ২৪ আগস্ট (মঙ্গলবার) দিবাগত রাতে শহরের বেজপাড়া রেলরোডে ফুডগোডাউনের পাশের গলি থেকে শুটার রাজকে গ্রেফতার করা হয়। সে বেজপাড়া এলাকার মিরাজ বিশ্বাসের ছেলে।

কতোয়ালি মডেল থানা সূত্রে জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম এঁর দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল বেলাল হোসাইন এঁর তত্ত্বাবধানে ২৪ আগস্ট (মঙ্গলবার) দিবাগত রাতে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) খান মাইদুল ইসলাম রাজিব, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শংকর কুমার সাহা, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ফজলুর রহমান ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আল মিরাজ খান অভিযান চালিয়ে বেজপাড়া রেলরোডে ফুডগোডাউনের পাশের গলির মাথা থেকে চিহ্নিত সন্ত্রাসী আলী রাজ বিশ্বাস অপূর্বকে (১৯) গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার স্বীকারোক্তিতে বেজপাড়ায় বসতবাড়ির রান্না ঘরের ভিতর থেকে ১টা আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড গুলি, ১টা বার্মিজ চাকু, ১টা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আগ্নেয়াস্ত্র, গুলি, চাকু, চাইনিজ কুড়ালসহ চিহ্নিত সন্ত্রাসী শুটার রাজকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় আরোও একটি অস্ত্র আইনে মামলা হয়েছে। ইতোপূর্বে ১ টি অস্ত্র আইনে, ১ টি মাদক ও ১ টি মারামারি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে মঙ্গলবার যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা