September 16, 2021, 3:23 pm

লক্ষণখোলায় যুবলীগ নেতার বিরুদ্ধে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে বন্দরে দক্ষিণ লক্ষণখোলা এলাকায় পূর্বশত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে আরিফ চৌধুরী বিরুদ্ধে। আরিফ চৌধুরী মহানগর যুবলীগের পরিচয় দিয়ে এলাকায় নানান অপকর্ম করে যাচ্ছে বলেও অভিযোগ পাহাড় রয়েছে।

গত সোমবার সন্ধ্যায় চায়না ব্যাটারী কোম্পানীর সামনে এ ঘটনা ঘটে। আহত সাউদ ও শহিদুল দক্ষিন লক্ষণখোলা এলাকার মনির সাউথ মিয়ার ছেলে।

এঘটনায় ওই দিন রাতেই বাপ্পি সাউদ বাদী হয়ে
১৩ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযুক্তরা হলোঃ- দক্ষিণ লক্ষণখোলা এলাকা বডি শাহাবুউদ্দিন মিয়ার ছেলে আরিফ চৌধুরী, মহিউদ্দিন মিয়ার ছেলে সৌরভ, মৃত মোবারক মিয়ার ছেলে রাজু ও মিন্টু, আবুল মিয়ার ছেলে সোহাগ ও শান্ত, তাইজুল ইসলামের ছেলে রাহাত ও রাসু, মতিন মিয়ার ছেলে রিংকু তাইজুল মিয়ার ছেলে ইমন, মঞ্জুর মিয়ার ছেলে আকাশ, আসলাম মিয়ার ছেলে বাবু, চৌরাপাড়া এলাকার আফজাল মিয়ার ছেলে শুভ।

ভূক্তভোগী বাপ্পি সাউদ জানান, সোমবার সন্ধ্যায় যুবলীগ নেতা পরিচয়দানকারী আরিফ চৌধুরীর নির্দেশে চাকু দিয়ে আমার ডান হাতে ও পিঠে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। পরে আমার ছোট ভাই শহিদুল আমাকে বাঁচাতে এগিয়ে আসলে বিবাদীগণ তাকে হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এতে তার শরীরের বিভিন্ন জায়গা জখম হয়ে সে গুরুত্বর আহত হয় এবং মাটিতে লুটে পড়ে। তখন আমাদের ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ভূক্তভোগীরা আরও জানান, মহানগর যুবলীগের পরিচয় দিয়ে আরিফ চৌধুরী দক্ষিণ লক্ষণখোলাস্থ চায়না ব্যাটারী কোম্পানীর সামনে একটি অফিস করে নানান অপকর্ম ও বিভিন্ন শিল্প কারখানা এবং ট্রাকে চাঁদাবাজি করে যাচ্ছে। মাদক দিয়ে যুবসমাজ ধ্বংস করছে বলে অভিযোগ আছে তার বিরুদ্ধে। প্রতিবাদ করেও প্রতিকার পাচ্ছেনা স্থানীয়রা। এধরণের ঘটনা বিগত ২৫ বছরেও উক্ত এলাকায় ঘটেনি বলে জানান স্থানীয়রা।

এবিষয় মহানগর যুবলীগ নেতা পরিচয় দানকারী আরিফের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনার সাথে আমার কোন সম্পৃক্তা নেই। আমার নাম শুধু শুধু অভিযোগে জড়িয়ে দিয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা