September 16, 2021, 4:04 pm

তালায় অসুস্থ রুবেলের চিকিৎসা সহায়তার প্রাপ্তি শুরু

বি এম বাবলুর রহমান:-সাতক্ষীরাঃতালায় তরুনপার্টির সাধারন সম্পাদক হতদরিদ্র
রুবেল মোল্যা (২৬)ঢাকাশ্যামলী এস,কে ডি ইউরোলজী হাসপাতালে তৃতীয় তালায় ৩৫ নম্বর রুমে চিকিৎসাধীন।
তার দুটিকিউনী নষ্ট। সে প্রফেসর ডাঃ কামরুল ইসলাম এর তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
তাঁর জীবন রক্ষার্থে জাতীয়পার্টির তালাউপজেলা সভাপতি তালা প্রেসক্লাবের সভাপতি তালা সদরের সাবেক চেয়ারম্যান সাংবাদিক এস,এম নজরুল ইসলাম চিকিৎসার উদ্যোগ গ্রহন করেন। তার সুচিকিৎসার জন্য ৭ লক্ষ ৮ লক্ষ টাকার প্রয়োজন। সেকারন একক ভাবে বিশাল অংকের টাকা ব্যায় করা সম্ভবপর নয়। তাই সমাজের সহৃদয় পরউপকারি মানুষের সুদৃষ্টি কামনা করে চিকিৎসার জন্য বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়েছে।

অসুস্থ রুবেলের চিকিৎসা সহায়তা প্রদানের প্রাথমিক ভাবে প্রাপ্তির ফলাফল
তালা উপজেলা সভাপতি সাংবাদিক এস,এম নজরুল ইসলাম রুবেল মোল্যার চিকিৎসা ব্যায় বাবদ নগত প্রদান করেছেন ৭৯ হাজার ৫০০ শত টাকা, রুবেলের পিতা মুজিবর মোল্যা, মাতা, রুবেলের শ্বশুর রুবেলের স্ত্রী মিলে ৪০,০০০ হাজার টাকা, সাবেক ইউপি সদস্য ডাঃ সৈয়দ খায়রুল ইসলাম মিঠু নগত ১ ০০০ টাকা, কপিলমুনি মাহমুদকাটি গ্রামের মোঃ জহরগাজী ৩,০০০, চট্রগ্রামের কর্নফুলি উপজেলার মোঃ আব্দুল হালিম ২, ৩০০ টাকা তাঁর চিকিৎসার জন্য সাহায্য করেছেন।
সকলের একটু আন্তরিকতা ও সহানুভূতি কারনে তাঁর তিন বৎসরের শিশুকন্যাটি তার বাবাকে সুস্হ্যবস্হায় ফিরে পেতে পারে।
প্রতিদিন মোঃ রুবেল মোল্যার চিকিৎসার জন্য সাহায্য কারিদের নাম ঠিকানা ফেসবুকে এবং গনমাধ্যমে প্রকাশ করা হবে। এবং চিকিৎসার প্রতিদিনের তথ্য আপনাদের সকলের আবগতির জন্য অবহিত করা হবে।

কোন স্বহৃদয় বান মানুষ তরুন বয়েসের একটি যুবকের জীবন বাঁচাতে চিকিৎসা সহায়তা পাঠাতে চাইলে মোঃ রুবেল মোল্যার ব্যক্তিগত বিকাশ নম্বর ০১৯৮৮- ৯৬৯৭৭৭।
উক্ত বিকাশ নম্বরে তাঁর সাথে কথাবলে উক্ত বিকালে টাকা পাঠাতে পারেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা