August 2, 2021, 10:47 pm

তালায় জাতীয় পার্টির নেতা আব্দুর রশিদ আর নেই: স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন

বি এম বাবলুর রহমান সাতক্ষীরা::তালা উপজেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক ও পল্লীবন্ধুর ভক্ত মো: আব্দুর রশিদ সরদার (৪৮) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।তিনি শিবপুর মসজিদ ও ইদগাহের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতেন।
তার প্রতিষ্ঠিত ঈদগাহ ময়দানে গতকাল যহর নামাজবাদ জানাযার নামাজে এলাকার শত শত মানুষ উপস্থিত ছিলেন। যোহর নামাজ অন্তে জানাযার নামাজ শেষে তার দাফন সম্পন্ন করা হয়েছে। তিনি এলাকার জনপ্রিয় মানুষ ছিলেন। তিনি শিবপুর গ্রামের দ্বিতল ভবন মসজিদ তৈরী ও ঐতিহ্যবাহী ঈদগাহ তৈরীতে তার অবদান ও অক্লান্ত পরিশ্রম অসামান্য ছিলো। তার হাত দিয়ে একক ভাবে দুটি ধর্মীয় প্রতিষ্ঠান এককভাবে দিবারাত্র পরিশ্রম করে নির্মাণ করেন। এলাকার সকল সমাজিক অনুষ্ঠানের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতেন। গত ১৯ শে জুন করোনা আক্রান্ত হয়ে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত ছিলেন ।গতকাল রবিবার সকাল ৭.৪৮ মিনিটে তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলামের হাতে তার একমাত্র পুত্র ডিপ্লোমা ইঞ্জিনিয়ার তরুণ পার্টির নেতা মো: মুকুল সরদারকে তুলে দিয়ে মৃত্যু বরণ করেন।
তিনি তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলামের একান্ত ভক্ত ছিলেন। মৃত্যুকালে তার স্ত্রী.১ ছেলে,১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণ গ্রাহী রেখে যান। তিনি আধাতিœক সাধক এজাহার আলী স্মৃতি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য ছিলেন। তার নামাজের জানাযায় ইমামতি করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মোহাম্মাদ আব্দুল আলীম সাহেব। জাতীয় পার্টিও পক্ষ থেকে জাতীয় পার্টি তালা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম এর নেতৃত্বে তার কবরে পুষ্পমাল্য অর্পণ করা কবর জিয়ারত ও মরহুমের বিদেহী আতœার শান্তি মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা