September 16, 2021, 3:42 pm

অপ্রীতকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে হাইওয়ে পুলিশ

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে হাইওয়েতে মলমপার্টি,ছিনতাইকারী, চাঁদাবাজীসহ অপ্রীতকর ঘটনা এড়াতে হাইওয়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।শনিবার (১৭ জুলাই)বেলা সাড়ে ১১ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ডে ওয়াচ টাওয়ার উদ্বোধন করতে এসে হাইওয়ে পুলিশের অতিরিক্তি আইজিপি মল্লিক ফকরুল ইসলাম এসব কথা বলেছেন।
তিনি বলেন ঈদে ঘরমুখো মানুষ স্বাচ্ছন্দে যেতে পারেন সে লক্ষ্যে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছে। হাইওয়ে পুলিশের পাশাপাশি জেলা পুলিশ ও মেট্রাপলিটন পুলিশ সমন্বয় করে কাজ করছেন এবং চাঁদাবাজি, ছিনতাই ও মলম পার্টিরোধকল্পে পোষাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকেও পুলিশ কাজ করছে।
অতিরিক্তি আইজিপি আরও বলেন-মহাসড়কের মেঘনা টোল প্লাজা কর্তৃপক্ষের সাথেও বিভিন্ন দিক দির্দেশনামূলক সার্বিক আলোচনা হয়েছে যাতে ঈদে ঘরমুখো যাত্রীবাহী যানবাহন টোলপ্লাজায় আটকা না পড়ে।এ সময়ে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়ন পুলিশ সুপার আলী আহমেদ খান,সকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর,ও কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান,টিআই মশিউর রহমান, টিআই,কে এম মেহেদী হাসান,সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক অপারেশন আবু বকর সিদ্দিকসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা