August 2, 2021, 9:10 pm

গোবিন্দগঞ্জে শেখ হাসিনার কারাবন্দী দিবস পালন

গাইবান্ধা জেলা প্রতিনিধি :গাইবান্ধার গোবিন্দগঞ্জে শেখ হাসিনার কারাবন্দী দিবস পালিত হয়েছে। ১৪তম কারাবন্দী এ দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।

শুক্রবার (১৬ জুলাই) বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মোবাইল ফোনে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আতাউর রহমান সরকার; যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এসময় বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান বলেন, এক এগারোর অগণতান্ত্রিক তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই মিথ্যা-বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়। দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন সর্বোপরি দেশবাসীর প্রবল আন্দোলনের মুখে গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়।

আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, দেশের সার্বিক উন্নয়নে নেতা-কর্মী ও উপজেলাবাসীকে আওয়ামী লীগের পাশে থাকার আহ্বান জানান।

দিবসটি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, সাংগঠনিক সম্পাদক আ র ম শরিফুল ইসলাম জর্জ, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মন্ডল ও প্রচার সম্পাদক নুরে আলম সিদ্দিক প্রমুখ।

বক্তব্য শেষে উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মাওলানা হোছাইন আহম্মেদের পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা