March 29, 2024, 8:03 am

যশোর পুলিশ সুপারের সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত অবসরপ্রাপ্ত-আব্দুর রহমান

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা):যশোরের পুলিশ সুপারের সম্মানজনক বিদায় পেয়ে জেলা পুলিশ হতে পিআরএল (অবসর) গমনকারী পুলিশ সদস্য আব্দুর রহমান আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন। যশোর জেলা হতে পিআরএল (অবসর) গমনকারী সহকর্মীকে আনুষ্ঠানিকতার সহিত সুসজ্জিত গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।
গত ৫ জুলাই (সোমবার) যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম এর নির্দেশক্রমে যশোর জেলা হতে পিআরএল (অবসর) গমনকারী পুলিশ সদস্য নায়েক/৬৭৮ মোহাম্মদ আব্দুর রহমান পুলিশ লাইন্স থেকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল পুলিশ লাইন্স হতে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে।

সদ্য পিআরএল(অবসর) গমনকারী আব্দুর রহমান তার চাকুরী জীবনের শেষ সময়ে পুলিশ সুপারের কাছ থেকে এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে অশ্রুসিক্ত হয়ে পড়েন। তিনি বলেন বিদায় বেলা পুলিশ সুপারের এমন সম্মানজনক বিদায়ের ব্যবস্থা করবেন তিনি কখনো ভাবেননি, তার এই সম্মানজনক বিদায়ের ব্যবস্থা করার জন্য সম্মানিত পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মুনাদির ইসলাম চৌধুরী, পুলিশ লাইন্সের আরআই মোহাম্মদ আবুল কালাম আজাদ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা