August 2, 2021, 8:49 pm

সিদ্ধিরগঞ্জে অনলাইন জুয়াড়ি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে ১ জন অনলাইন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার (১২জুন) দিবাগত রাত সাড়ে এসারটায় হীরাঝিল এলাকায় মোঃ মাসুদ আলম (৩৩) কে গ্রেফতার করা হয় ।এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ২টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪৩,৯৩০ টাকা উদ্ধার করা হয়।

রবিবার (১৩ জুন) র‌্যাব Ñ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, অনলাইনভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল এলাকায় একজন অনলাইন জুয়াড়ি সরকারী অননুমোদিত ই-ট্রানজেকশনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত অনলাইনে জুয়া খেলে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে পরিচালিত অভিযানে সিদ্ধিরগঞ্জ থানাধীন হীরাঝিল এলাকা হতে উক্ত জুয়াড়ি’কে ২টি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ ৪৩,৯৩০ টাকাসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান , গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, িি.িনবঃনুুঁ৩৬৫.নবঃ নামক অনলাইন জুয়ার সাইটে ইউজার আইডি খুলে বেটিং সাইটের এজেন্ট এর নিকট হতে বিভিন্ন সময়ে সরকারী অনুমোদনহীন ই-ট্রানজেকশনের মাধ্যমে ডলার ও পিবিউ কারেন্সী ক্রয় করে এবং উক্ত বেটিং সাইটে ডিপোজিট করে দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে আসছে। তার নিকট হতে জব্দকৃত মোবাইলের গ্যালারীর স্ক্রীণশট ফোল্ডার পর্যালোচনা করে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে িি.িনবঃনুুঁ৩৬৫.নবঃ অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছে। অনলাইনে অবৈধ জুয়া খেলার এই ধরনের অনলাইন জুয়াড়ি’দের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।#######

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা