June 12, 2021, 5:11 pm

মতলবে বাল্য বিয়ের শিকার হওয়া মেয়েটি পালিয়ে গেলেন আরেক কিশোর প্রেমিকের হাতধরে

মতলব প্রতিনিধি :১০ ম শ্রেনীর এক শিক্ষার্থীর মতের বাইরে বাল্যবিয়ে দেওয়ার কয়েকদিন না যেতেই পূরনো প্রেমিক আরেক ১০ ম শ্রেনীর এক ছাত্রের সাথে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। মতলব পৌরসভার ৭ নং ওয়ার্ডের উত্তর নলুয়ায় গত ৬ জুন ঘটনটি ঘটে।

সরজমিনে জানাযায় উত্তর নলুয়া গ্রামের করিম বেপারীর মেয়ে বোয়ালীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০ ম শ্রেনীর ছাত্রী শ্রাবন্তীর গত ২৮ মে বিয়ে হয় একই এলাকার খোকন বেপারীর ছেলে রহমতের সাথে। বিয়ের কযেকদিন পার হতে না হতেই গত ৬ জুন একই এলাকার মিয়াজী বাড়ীর নুরু মিয়ার ছেলে বোয়ালীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ ম শ্রেনীর ছাত্র রাফির সাথে পালিয়ে যায শ্রাবন্তী।
এক জনের বিবাহীত স্ত্রী নিয়ে আরেক প্রেমিকের পালিয়ে যাওয়া নিয়ে এলাকায় চাঞ্চল্য চলছে ।
এ বিষয়ে রহমতের পিতা খোকন বেপারী বলেন, করিম বেপারীর মেয়ের সাথে আমার ছেলের বিয়ে হয় । কয়েক দিন পরে শুনতে পাই মেয়ের সাথে রাফি নামের এক ছেলের সম্পর্ক ছিল । বর্তমানে সে ঐ ছেলের সাথে পালাতক রয়েছে ।
এ বিষয়ে রাফির মা রাবেয়া বেগম বলেন, আমার ছেলে শ্রাবন্তীকে নিয়ে বাড়ীতে এসেছিল তাদের বিয়ের বয়স না হওয়া আমি তাদেরকে বাড়ী থেকে বাহির করে দিয়েছি ।

মেয়ের বিয়ের ব্যাপারে শ্রাবন্তীর পিতা করিম বেপারী বলেন, আমার মেয়ের কোন বিয়ে হয়নি ।
এলাকার বাচ্চু প্রধানীয়া বলেন, বিয়ের বিষয়ে আমার সামনেই কথা হয়েছে । রহমতের সাথে ঘর করতে অনেক বুঝিয়েছি কিন্তুু সে আমাদের কথা না শুনে রাফির সাথে চলে যায় ।

এ বিষয়ে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহা বলেন, কেউ আমাকে এবিষয়ে জানায়নি। এই বিষয়ে আমি কিছু জানি না।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা