June 12, 2021, 4:56 pm

বৈরী আবহাওয়াতেও জেলা পুলিশের করোনা সচেতনতামূলক কার্যক্রম থেমে নেই

শামীম আখতার, ব্যুরো প্রধান (খুলনা) যশোর জেলা পুলিশ বৈরী আবহাওয়াতেও করোনা সংক্রমণরোধে সচেতনতামূলক প্রচার-প্রচারণার পাশাপাশি জনসাধারণের ভেতরে মাক্স বিতরণ কার্যক্রম ব্যপকভাবে চালিয়ে যাচ্ছেন। যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশনায় করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণের সক্রিয় অংশগ্রহণে সার্বক্ষণিক নিরলস পরিশ্রম চালিয়ে সচেতনতামূলক কার্যক্রম থেমে নেই। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণের নেতৃত্বে ২টি টিম শহরের বিভিন্ন এলাকায় এবং প্রতিটি থানার অফিসার ইনচার্জগণের নেতৃত্বে করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সর্বসাধারণকে আরো বেশি সচেতন করতে সচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
প্রচারণার শুরুতেই যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানা মোড় হতে ২টি টিমে বিভক্ত হয়ে প্রচার-প্রচারণা শুরু করেন। একটি টিমের নেতৃত্ব দেন জেলা পুলিশের সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ সাইফুল ইসলাম এবং অপরটিতে নেতৃত্ব দেন সদ্য যোগদানকৃত অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
সর্বসাধারণকে করোনা ভাইরাস সংক্রমণরোধে আরো বেশি সচেতন করতেই জেলা পুলিশের এই সচেতনতামূলক প্রচার-প্রচারণার পাশাপাশি সর্বসাধারণকে মাস্ক ব্যবহারে আরো বেশি উদ্বুর্দ্ধ করে তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
উক্ত সচেতনতামূলক কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার(প্রবি) মোহাম্মদ মোস্তাাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার(প্রবি) আব্দুল্লাহ্ আল নোমান ও কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তাজুল ইসলামসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকার্তাবৃন্দ।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা