June 12, 2021, 5:34 pm

ফতুল্লায় চাঁদা না দেওয়ায় কুখ্যাত কিশোরগ্যাং ইবন বাহিনীর ছুরিকাঘাতে যুবক আহত

ফতুল্লায় চাঁদা না দেওয়ায় কুখ্যাত কিশোরগ্যাং ইবন ও তার বাহিনীর হাতে মোঃ রুবেল (৩৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা ৭ টায় ইসদাইর বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় মঙ্গলবার রাতে আহত রুবেল মিয়া বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন।আহত রুবেল ইসদাইর বুড়ির দোকান এলাকার মোঃ এখলাছ মন্ডলের ছেলে,পেশায় একজন টাইলস কন্ট্রাক্টর।

আহত রুবেল জানান,বিবাদীগন ইসদাইর বুড়ির দোকান এলাকার কুখ্যাত কিশোরগ্যাং ১/ ইবন, (২৬) পিতা-জামাই বাবু, ২/শরীফ (৩৫) পিতা-রাজ্জাক,৩/ ইফতি(২৪) পিতা-অজ্ঞাত, ৪/ নাছিম(২৪) পিতা- আঃ বাতেন, ৫/ইমরান (২২) পিতা- মৃত, আসাবুদ্দিন গংরা, আমার কাছ থেকে বেশ কিছুদিন যাবৎ চাঁদা দাবী করে আসছে আমি এর প্রতিবাদ করলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করত। এরই জের ধরে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে আমি ইসদাইর সুগন্ধা গেইটের সামনের রাস্তা দিয়ে যাওয়ার পথে বিবাদীগনসহ অজ্ঞাত আরোও ৪/৫ জন আমার উপর হামলা চালিয়ে ১নং বিবাদীর বাড়ির ভিতর নিয়া এলোপাতাড়ি মারধর করে একপর্যায় হত্যার উদ্দেশ্যে ১ নং বিবাদীর হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে আমার মাথায় কুপ মাড়ে সেটি লক্ষভ্রষ্ট হয়ে আমার ডান পায়ে লেগে রক্তাক্ত জখম হয়। এসময় আমার গলায় থাকা স্বর্নের চেইন যার মূল্য ৪৫ হাজার টাকা এবং আমার পরিহিত জিন্স প্যান্টের পকেটে থাকা টাইলস কন্ট্রাক্টের কাজের ৩৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমার ডাক চিৎকারে স্থানীয় লোকজন সে বাড়ি থেকে আমাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।খবর পেয়ে ফতুল্লা থানা পুলিশের এ এস আই রাজ্জাক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তবে এসময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ বিষয় ফতুল্লা থানার অফিসার ইনচার্জ বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা