June 12, 2021, 6:06 pm

যশোর ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার \ ব্যবহৃত মটরসাইকেল জব্দ

যশোর জেলা ডিবি পুলিশ ঝিকরগাছা থানার কুলবাড়িয়া ¯øূইজ গেইট এলাকায় অভিযান চালিয়ে ১২০০ পিস ইয়াবাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মটরসাইকেলটি জব্দসহ ডিবি পুলিশ বাদী হয়ে ঝিকরগাছা থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ১টি আইনে মামলা দায়ের করা হয়েছে।

যশোর জেলা ডিবি পুলিশের কার্যালয় সূত্রে জানা গেছে, যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সোমেন দাসের নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক ফজলে রাব্বী মোল্লা, ইদ্রিসুর রহমান ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক শ্যামল সরকার সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার বিকালে ঝিকরগাছা থানার কুলবাড়িয়া ¯øূইজ গেইট জামে সমজিদের বিপরীতে আক্তারুল ইসলামের মুদি দোকানের সামনে ইটের রাস্তার উপর অভিযান চালিয়ে যশোর জেলার শার্শা থানার শামটা গ্রামের আমিনুল হকের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মেহেদী হাসান (২৮) ও পাশর্^বর্তী সাতক্ষীরা জেলার কলারোয়া থানার পূর্বকোটা গ্রামের আলী হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী বায়েজিদ হোসেনকে (২৫) ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে-নাতে গ্রেফতার করে। ওই সময় তাদের মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক ফজলে রাব্বী বাদী হয়ে ঝিকরগাছা থানায় ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
এ ব্যাপারে যশোর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস বলেন, ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত মরটসাইকেলটি জব্দসহ মাদক উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে ঝিকরগাছা থানায় ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। যশোর জেলা থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা