June 12, 2021, 6:07 pm

খুলনা ডিবি পুলিশের হাতে ১০ মামলার দূর্ধর্ষ আসামী কালা রনি গাঁজাসহ গ্রেফতার

খুলনা জেলার ডিবি পুলিশ রূপসা থানা এলাকায় অভিযান চালিয়ে মার্ডার, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন মামলার দূর্ধর্ষ আসামী হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনিকে (২৮) গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে খুলনা সদর থানায় ২টি মার্ডার, ২টি ডাকাতি, ২টি অস্ত্র মামলা, ৪টি অন্যান্য মামলাসহ মোট ১০ মামলা রয়েছে। তার বিরুদ্ধে ১টি অস্ত্র মামলায় ১২ বছরের সাজাপ্রাপ্ত ও আরো ৩টি বিভিন্ন মামলায় বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। মাদকসহ গ্রেফতারের ঘটনায় তার বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে রূপসা থানায় আরো ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

খুলনা ডিবি পুলিশের কার্যালয় সূত্রে জানা গেছে, খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্তের নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক ইন্দ্রজিৎ মল্লিক সঙ্গীয় ফোর্সসহ ডিবি পুলিশের টিম শুক্রবার রাতে রূপসা থানা এলাকায় মাদক উদ্ধার ও অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে, রূপসা থানাধীন আইচগাতী (কোমলের ভিটা) গ্রামের কুখ্যাত সস্ত্রাসী হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনির বসতবাড়ীতে গাঁজা আছে মর্মে জানতে পারে। বিষয়টির সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ওই রাতেই রূপসা থানার আইচগাতী (কোমলের ভিটা) গ্রামে তার বসতবাড়ীতে উপস্থিত হয়ে হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনিকে (২৮) গাঁজাসহ হাতে-নাতে গ্রেফতার করে। সে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানীসাফা গ্রামের মোঃ আনোয়ারের ছেলে। বর্তমানে সে খুলনা জেলার রূপসা থানার আইচগাতী (কোমল ভিটা) গ্রামে বসবাস করে। গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি ও তার ডান হাতে থাকা একটি সাদা রংঙ্গের পলিথিন ব্যাগের ভিতর খবরের কাগজ দ্বারা মোড়ানো অবস্থায় রক্ষিত ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক জব্দতালিকা মূলে জব্দ করা হয়। গাঁজা উদ্ধারের ঘটনায় আসামির বিরুদ্ধে উপ-পুলিশ পরিদর্শক ইন্দ্রজিৎ মল্লিক বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য নিয়য়ন্ত্রণ আইনে ১টি মামলা করেন। মামলা নং-২১। গ্রেফতারকৃত আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনির বিরুদ্ধে খুলনা সদর থানায় ২টি মার্ডার, ২টি ডাকাতি, ২টি অস্ত্র মামলা ও ৪টি অন্যান্য মামলাসহ তার বিরুদ্ধে মোট ১০ টি মামলা রয়েছে। বিজ্ঞ আদালতের ১ টি অস্ত্র মামলায় ১২ বছরের সাজা ও ৩টি বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা মূলতবী রয়েছে। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামি হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি দুর্ধর্ষ গ্রেনেড বাবুর অন্যতম সহযোগী এবং খুলনা মেট্রোপলিটন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

এ ব্যাপারে খুলনা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত বলেন, গাঁজাসহ ১০টি মামলার দূর্ধর্ষ আসামী কালা রনিকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে খুলনা সদর থানায় ২টি মার্ডার, ২টি ডাকাতি, ২টি অস্ত্র মামলা, ৪টি অন্যান্য মামলাসহ মোট ১০টি মামলা রয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে রূপসা থানায় তার বিরুদ্ধে আরো ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মহাদয়ের দিক-নির্দেশনায় মাদক, সন্ত্রাস নির্মূল করতে ডিবি পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা